×

সারাদেশ

ট্রাকের ধাক্কায় ইটের লড়ি উল্টে ২ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫০ পিএম

ট্রাকের ধাক্কায় ইটের লড়ি উল্টে ২ জন নিহত

ছবি: ভোরের কাগজ

শ্যামগঞ্জ-ময়মনসিংহ সড়কে ভান্ডারি নামক স্থানে একটি দ্রুতগামী ট্রাকের ধাক্কায় ইটভর্তি মাহেন্দ্র লড়ি উল্টে এক কিশোরসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের তারাকান্দা উপজেলার ভান্ডারি মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের কুড়ায়াপাড়া গ্রামের সাব্বির হোসেন(১৪) ও একই এলাকার রাজিব মিয়া (২৫)।নিহত সাব্বির হোসেন কুতিউড়া কুড়ায়াপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শেণীর ছাত্র ছিল।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে ইট নিয়ে একটি মহেন্দ্র লড়ি নেত্রকোনা যাওয়ার পথে তারাকান্দা থানার ভান্ডারি এলাকায় পৌঁছালে পেছনে থাকা দুর্গাপুরগামী দুটি ট্রাকের প্রতিযোগিতামূলক চালানোর ফলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ইটের লড়িকে ধাক্কা দিলে ইটের লড়িটি রাস্তার ওপর উল্টে যায়। এ সময় ইটের নিচে চাপা পড়ে সাব্বির ও রাজিব ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইটের নিচ থেকে লাশ দুটি উদ্ধার করে। পড়ে লড়ি ও ট্রাক জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

নিহত সাব্বিরের চাচা সুজন মিয়া জানান, ছেলেটি পড়াশোনা করতো। অভাবের সংসারে লেখাপড়া ও সংসারের খরচ জোগাতে রাতে সে ইটের লড়ির সঙ্গে গিয়ে ইট নামানোর কাজ করতো।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মঞ্জুরুল হক জানান, রাতে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। লড়ি ও ট্রাকটি জব্দ করা হয়। লড়ি ও ট্রাকের চালক ঘটনার পর পালিয়ে যায়। নিহতের আত্মীয় স্বজনরা এসেছে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App