×

সারাদেশ

কারও নিষেধাজ্ঞার ভয়ে শেখ হাসিনা ভীত নয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৯ পিএম

কারও নিষেধাজ্ঞার ভয়ে শেখ হাসিনা ভীত নয়

ফটিকছড়ি উপজেলা পরিষদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ১৪ দলীয় জোটের শরীক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। ছবি: ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের ফটিকছড়ি থেকে নির্বাচিত সাংসদ ও ১৪ দলীয় জোটের শরীক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় পৃথিবীর অনেক বাঘা বাঘা রাষ্ট্র বাংলাদেশের বিরোধিতা করেছিল। এমনকি চীনসহ বেশ কয়েকটি দেশ ১৫ আগস্টের পরে বাংলাদেকে স্বীকৃতি দিয়েছিল। এখন বাংলাদেশের উন্নয়ন দেখে অনেকে বন্ধু সাজার অভিনয় করে যাচ্ছে।

বাস্তবতা হচ্ছে স্বাধীনতার পর আওয়ামী লীগ ব্যতীত যারা ক্ষমতায় এসেছে তারা লুটে পুটে খেয়েছে। তা না হলে বাংলাদেশ অনেক দুর এগিয়ে যেত।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ফটিকছড়ি উপজেলা পরিষদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সাংসদ ভান্ডারী আরো বলেন নির্বাচন সামনে রেখে অনেকে দৌড়ঝাঁপ করছেন। তাদের এত দৌড়াদৌড়ির রহস্য একটাই বাংলাদেশের ভূখন্ড ব্যবহার করে নিজেদের উদ্দ্যশ্যে হাসিল করা । তারা শেখ হাসিনাকে নিষেধাজ্ঞার ভয় দেখায়। মনে রাখা উচিত শেখ হাসিনা কারো চোখ রাঙ্গানী কিংবা নিষেধাজ্ঞার ভয়ে ভীত হওয়ার মতো প্রধানমন্ত্রী নন।

তিনি আরো বলেন, যে যাই বলুক, যথা সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে বিএনপি না এলে কিছুই করার নেই। নির্বাচনী ট্রেন কারো জন্য বসে থাকবেনা।

উপজেলা পরিষদের শহীদ জহুরুল হক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App