×

সারাদেশ

নেত্রকোণায় ছাত্রদলের সম্পাদক ও সহ-সভাপতি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১০ পিএম

নেত্রকোণায় ছাত্রদলের সম্পাদক ও সহ-সভাপতি গ্রেপ্তার

নেত্রকোণায় সম্পাদকসহ ছাত্রদলের দুই নেতা গ্রেপ্তার। ছবি: ম. শফিকুল ইসলাম, নেত্রকোণা

নেত্রকোণা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী (৩২) ও সহ-সভাপতি আলমগীর হোসাইন সুমনকে (৩৪) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

নেত্রকোণা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত সাংবাদিকদের জানান, নেত্রকোণা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী ও সহ-সভাপতি আলমগীর সুমন সোমবার সন্ধ্যায় কুরপাড় মাস্টার বাড়ি জামে মসজিদে মাগরিবের নামাজ করতে গেলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, নেত্রকোণা মডেল থানার গত ১৯ আগস্ট বিশেষ ক্ষমতা আইন তৎসহ বিষ্ফোরক উপাদানাবলী আইনে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

নেত্রকোণা জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক ও সদস্য সচিব ড. মো. রফিকুল ইসলাম হিলালী ছাত্রদল নেতাদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার বিরোধী চলমান আন্দোলনকে ব্যাহত করতে এবং বর্তমান সরকারের নীল নকশা বাস্তবায়ন করতেই পুলিশ সারাদেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গণগ্রেপ্তার শুরু করেছে। আমরা অবিলম্বে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী ও সহ সভাপতি আলমগীর হোসাইন সুমনের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App