×

সারাদেশ

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৭ লক্ষ টাকার চেক বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০৭ পিএম

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৭ লক্ষ টাকার চেক বিতরণ

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৭ লক্ষ টাকার চেক বিতরণ। ছবি: পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে স্বল্প আয়ের অস্বচ্ছল অসুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৩৮টি চেকের মাধ্যমে ২৭ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় পটুয়াখালী জেলা শহরের ফায়ার সার্ভিস সড়কের সিটি সেন্ট্রারের মিলনায়তনে পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগর সভাপতি হুমায়ুন চৌধুরীর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে স্বল্প আয়ের অস্বচ্ছল অসুস্থ ৩৮ জন মানুষের জন্য প্রাপ্ত ২৭ লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান খান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম শাহজাহান পারভেজ (শাহজাহান ভুইয়া), পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা মোহাম্মদ আলী আশরাফ, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী নেত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এর আগেও বিভিন্ন সময় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা পটুয়াখালীর প্রায় সহাস্রাধিক স্বল্প আয়ের অসহায় দুঃস্থ অসুস্থ গরীর মানুষের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থিক অনুদানের লক্ষ লক্ষ টাকার চেক বিতরণ করে মানবতার পরিচয় দিয়েছেন।

তিনি অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিকদের জন্যও প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থিক অনুদানের লক্ষ লক্ষ টাকার চেক বিতরণ করেছেন বলে তার সফরসঙ্গী পটুয়াখালী জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামীমুজ্জামান কাসেম এ প্রতিনিধিকে জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App