×

সারাদেশ

মুন্সিগঞ্জে সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয় নিশ্চিতকরণে অভিযান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:০১ পিএম

মুন্সিগঞ্জে সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয় নিশ্চিতকরণে অভিযান

মুন্সিগঞ্জ সদর উপজেলায় সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয় নিশ্চিত ও দাম নিয়ন্ত্রণ করতে জেলার কোল্ড স্টোরেজ মালিক, ব্যবসায়ী প্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের অংশীজনের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত ও অভিযান পরিচালিত হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামান সদর উপজেলার মুক্তারপুরের রিভারভিউ কোল্ড স্টোরেজে আলুর মজুদ, সরবরাহ পরিস্থিতি , ক্রয় বিক্রয় রশিদ সংরক্ষণ ও পাকা রশিদ নিশ্চিত করতে সকাল ১১:৪৫ মিনিট থেকে দুপুর ১.২০ মিনিট পর্যন্ত অভিযান পরিচালনা করেন ।

এসময় মহাপরিচালকের সাথে উপস্থিত মুন্সীগঞ্জ জেলার জেলা প্রশাসক জনাব আবুজাফর রিপন বিপিএএ, পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা নির্বাহী অফিসার সদর, এনডিসি, ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, সহকারী পরিচালক, ঢাকা জেলা ও মুন্সিগঞ্জ জেলা কার্যালয়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কৃষি বিপণন কর্মকর্তা, মুন্সীগঞ্জ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। পরে সফিকুজ্জামান এবং জেলা প্রশাসক অভিযানে কোল্ড স্টোরেজ মালিক ও ব্যবসায়ীদের সরকার নির্ধারিত মূল্যে আলু বিক্রয় করার জন্য নির্দেশনা প্রদান করেন ।

পরবর্তীতে বিকাল ৩.০০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কোল্ড স্টোরেজ মালিক, ব্যবসায়ী প্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের অংশীজনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বর্ণিত সভায় সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব আবুজাফর রিপন বিপিএএ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব এ.এইচ.এম. সফিকুজ্জামান।

সভায় আরও উপস্থিত ছিলেন জনাব আসলাম খান ,পুলিশ সুপার, মুন্সীগঞ্জ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তৌহিদ এলাহী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), এনডিসি,জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার শামীম মিঞা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, সিভিল সার্জনের প্রতিনিধি, উপ-পরিচালক, কৃ্ষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা খাদ্য নিয়ন্ত্রক, জেলা কৃষি বিপণন কর্মকর্তা, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা, এনএসআই, ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক, মুন্সীগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক, চেম্বার প্রতিনিধি, ক্যাবের প্রতিনিধি, এনএসআই এর প্রতিনিধি, প্রেস ক্লাব সভাপতি, কোল্ড স্টোরেজ মালিকবৃন্দ, পাইকারি ব্যবসায়ী এবং সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App