×

সারাদেশ

ঈশ্বরদীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১১ পিএম

ঈশ্বরদীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু

ইব্রাহিম হোসেন হেলাল। ছবি: ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে ইব্রাহিম হোসেন হেলাল (৫৬) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইব্রাহিম হোসেন হেলাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুরের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে।

তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন ও কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার (পাবনা-সিরাজগঞ্জ) সাধারণ সম্পাদক ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ১৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে তাকে আজমপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার জানান, ক্যানসারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানকালে ইব্রাহিম হোসেন হেলাল কয়েকদিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হন। কিন্তু বিষয়টি সে সময়ে আমলে নেননি তিনি। গত ৩/৪ দিন আগে জরুরি কাজ সম্পাদন ও স্ত্রীর চিকিৎসার খরচের টাকা নেয়ার জন্য ঈশ্বরদীর বাড়িতে আসেন, ১৫ সেপ্টেম্বর শুক্রবার ঢাকায় যাওয়ার কথা ছিল তার। বৃহস্পতিবার সকালে হঠাৎ ইব্রাহিম হোসেন হেলালের শরীর বেশি খারাপ হলে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পরীক্ষা করার পর ডেঙ্গু আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। চিকিৎসক জরুরি ভিত্তিতে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই বিকেলে মারা যান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App