×

সারাদেশ

মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল, সম্পাদক তুহিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৬ পিএম

মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল, সম্পাদক তুহিন

মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল, সম্পাদক তুহিন। ছবি: মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দা উপজেলা প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি বুলবুল আহমেদকে সভাপতি ও দৈনিক ভোরের কাগজ ও দি বাংলাদেশ টুডের প্রতিনিধি সাজ্জাদুল তুহিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২ টার সময় উপজেলা সদর প্রসাদপুর বাজার মেডিকেল মোড় (মনির সুপার মার্কেট) প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আপেল মাহমুদ (দৈনিক প্রতিদিনের সংবাদ ও রাজশাহীর সংবাদ) ও অধ্যক্ষ মোজাফফর হোসেন (দৈনিক সরেজমিন বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন (দৈনিক ভোরের চেতনা), সাংগঠনিক সম্পাদক রায়হান আলী (এশিয়ান টিভি ও প্রতিদিনের কাগজ), দপ্তর সম্পাদক মিজানুর রহমান (দৈনিক বাংলাদেশ সমাচার), প্রচার সম্পাদক নূর-কুতুবুল আলম (দৈনিক আমাদের রাজশাহী ও চ্যানেল এস), কোষাধ্যক্ষ আখতারুজ্জামান নাঈম (দৈনিক তৃতীয় মাত্রা ও দেশ বাংলা) কার্যনির্বাহী সদস্য আব্বাস আলী (এখন টিভি ও আলোকিত বাংলাদেশ), এবিএম হাবিবুর রহমান (ডেইলি সিটিজেন টাইমস) সদস্য শরিফ আহম্মেদ (সনি বাংলা টিভি), মোফাজ্জল বিদ্যুৎ (নিউজ নাউ ২৪ ডট কম) ও মেহেদি হাসান দৈনিক শেয়ার বিজ)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App