×

সারাদেশ

ঝিকরগাছায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৬:০৫ পিএম

ঝিকরগাছায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত

ঘাতক স্বামী আব্দুস সালাম। ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় স্বামীর লাঠির আঘাতে বৃদ্ধা স্ত্রী জবেদা বেগমের (৬০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের দোশতিনা গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

ঘাতক স্বামীর নাম আব্দুস সালাম (৬৫)। সেই ওই গ্রামের মৃত আব্দুল ওদুদের পুত্র। বর্তমানে ঘাতক স্বামীকে ঝিকরগাছা থানা পুলিশ আটক করে তাকে হেফাজতে রেখেছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, আব্দুস সালাম কৃষি কাজ শেষ করে বাড়িতে আসলে তার স্ত্রী জবেদা বেগমের সাথে ঝগড়া-বিবাদ হয়। তার স্ত্রী অভিযোগ করে স্বামী অন্যের ক্ষেতে কাজ করে টাকা না দিয়ে অন্যত্র খরচ করে ফেলে। এ নিয়ে দু’জনেরে মধ্যে এক পর্যায়ে বাকবিতণ্ডার জেরে স্বামী ডুমুরের ডাল দিয়ে স্ত্রীকে আঘাত করে। তার ফলে তার হাতে, পিঠে, মাথায় আঘাত লাগায় জবেদা বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে সকাল সাড়ে ১১টার দিকে জবেদা বেগম মারা যায়। নিহত জবেদা আগে থেকেই শ্বাসকষ্টের রোগী ছিল বলে জানা গেছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বড় ছেলেকে গোপনে টাকা দিত তার স্বামী। এই ঘটনা নিয়ে স্ত্রীর সাথে বাকবিতণ্ডার জেরে লাঠি দিয়ে স্ত্রীকে আঘাত করলে কিছুক্ষণ পরে সে মারা যায়। ঘাতক স্বামী আব্দুস সালামকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App