×

সারাদেশ

সীতাকুন্ডে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৯ পিএম

সীতাকুন্ডে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

প্রতীকী ছবি

সীতাকুন্ডে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুন্ডে বিভিন্ন এলাকা থেকে বিশেষ অভিযানে নাশকতা মামলায় সাজাপ্রাপ্ত ছয় আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১১ সেপ্টেম্বর) সীতাকুণ্ড মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ২০১৩-১৪ সালে বিএনপি জামায়াতের নাশকতার ৩টি মামলায় সাজাপ্রাপ্ত এই সব আসামিকে গ্রেপ্তার করে।

সীতাকুন্ড থেকে সংবাদদাতা জানান, গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতনগর গ্রামের কাশেম মেম্বারের বাড়ির আবুল কাশেম মেম্বারের ছেলে কাউছার আলম সুজন ওরফে সাদ্দাম, একই জেলার পূর্ব মুরাদপুর এলাকার পেশকারপাড়ার ফারুক পেশকার বাড়ির হাজী শফিউল আলমের ছেলে মো. মহিউদ্দিন জসিম, পন্থিছিলা এলাকার ফরিদ আহম্মদের ছেলে আনোয়ার হোসেন, বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ এলাকার মৃত বিষ্ণু বনিকের ছেলে লিটন বণিক, একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্যম মাহমুদাবাদ এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে সেলিম উদ্দীন মেম্বার এবং জিআর পরোয়ানাভূক্ত আসামি বাড়বকুণ্ড ইউনিয়নের দীঘিরনামা গ্রামের আব্দুর রউফ সওদাগরের ছেলে মো. বাবলু।

উল্লেখ্য, কাউছার আলম সুজনের বিরুদ্ধে তিনটি নাশকতা মামলার সাজা পরোয়ানা, আসামি মহিউদ্দিন জসিমের বিরুদ্ধে একটি নাশকতা মামলার সাজা পরোয়ানা, আসামি আনোয়ারের বিরুদ্ধে তিনটি নাশকতা মামলায় সাজা পরোয়ানা মূলতবী ছিল। তাছাড়া আসামি সেলিম মেম্বারের বিরুদ্ধে নাশকতা অগ্নিসংযোগ ও বিস্ফোরক দ্রব্য আইনসহ আটটি মামলা রয়েছে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, নাশকতা মামলায় সাজাপ্রাপ্ত পাঁচ আসামিসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। সীতাকুণ্ড মডেল থানার থানার মামলা নং- ৪৭ এর তদন্তে প্রাপ্ত সন্ধিগ্ধ আসামি হিসাবে বর্ণিত মামলায় গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

সীতাকুন্ডে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App