×

সারাদেশ

নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫১ পিএম

নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের নতুন একটি ক্যাম্প উদ্বোধনকালে বক্তব্য রাখছেন র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন। ছবি: কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) মানসিকভাবে প্রস্তুত বলে জানিয়েছেন র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

মঙ্গলবার দুপুরে (১১ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের নতুন একটি ক্যাম্প উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পৈরতলা এলাকায় র‍্যাব-৯ এর ক্যাম্প স্থাপন করা হয়েছে। উদ্বোধন শেষে র‍্যাব মহাপরিচালক খুরশীদ হোসেন ক্যাম্পে একটি গাছের চারা রোপণ করেন। এরপর সুধী সমাবেশর যোগ দেন তিনি।

র‍্যাব মহাপরিচালক খুরশীদ হোসেন বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনে কাজ করবে। কমিশন যেভাবে পরিচালনা করবে, র‍্যাব সেভাবে দায়িত্ব পালন করবে। সাধারণ মানুষ যেন নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন- সেটি নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষায় র‍্যাব দৃঢ়ভাবে দায়িত্ব পালন করবে। এ জন্য যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় র‍্যাব মানসিকভেবে তৈরি আছে।

এ সময় র‍্যাব মহাপরিচালকের সঙ্গে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল মো. মাহাবুব আলম, র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এবং ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম ও পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App