×

সারাদেশ

মাগুরায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩০ পিএম

মাগুরায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মাগুরায় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার। ছবি: দীপক চক্রবর্তী, মাগুরা প্রতিনিধি

মাগুরা আবাসিক হোটেল সৈকত থেকে ইব্রাহিম উদ্দিন (৪৭) নামের এক ব্যবসায়ীর মৃত দেহ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। নিহত ইব্রাহিম উদ্দিন রাজবাড়ি জেলার পাংশা গ্রামের আকবর শেখের ছেলে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বারদুপুরে শহরের ঢাকা রোড এলাকায় হোটেল সৈকতের নিচ তলার উত্তর পাশের একটি কক্ষ থেকে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী নাসরিন আক্তার জানান, তার স্বামী একটি বিস্কুট কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ছিলেন। কর্মক্ষেত্রে তিনি ব্রাহ্মণবাড়ি জেলায় থাকতেন। অফিসিয়াল কাজে তিনি মাগুরা এসেছিলেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন।

হোটেল সৈকতের ম্যানেজার মাসুদুল হক বলেন, নিহত ইব্রাহিম গতকাল (সোমবার) রাত ১০টার সময় হোটেলের একটি রুম ভাড়া নেন। মঙ্গলবার সকালে নিহতের স্ত্রী হোস্টেলের মুঠোফোনে ফোন করে বলেন ওনাকে ফোনে পাচ্ছি না। আপনি দেখেন। তখন আমি হোস্টেলের উত্তর পাশের রুমে অনেক ডাকাডাকি করার পর দরজা বন্ধ পেয়ে পুলিশে খবর দিলে তারা এসে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। তবে তিনি রুমের মধ্যেই শুয়ে ছিলেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, ঢাকা রোড এলাকায় আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App