×

সারাদেশ

রোহিঙ্গা মেয়ে জামাইয়ের হাতে শাশুড়ি খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৩ পিএম

রোহিঙ্গা মেয়ে জামাইয়ের হাতে শাশুড়ি খুন

রোহিঙ্গা নাগরিক মো. আজিম। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় রোহিঙ্গা নাগরিক মো. আজিমের হাতে খুন হয়েছেন মঞ্জুরা বেগম রুমা (৫০) নামের এক নারী। পুলিশ খুনের দায়ে অভিযুক্ত আজিমকে গ্রেপ্তার করেছে।

মঞ্জুরা বেগম রুমার মেয়ে পারভীন আক্তারের স্বামী ওই আজিম। সে কর্ণফুলীর শিকলবাহা জামালপাড়ার আলী জোহারের ছেলে। তার পূর্ব পুরুষ মিয়ানমার থেকে এসে শিকলবাহায় বসতি গেড়েছে। এই ঘটনায় নিহত মঞ্জুরার ছেলে মো. জুয়েল বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। নিহত মঞ্জুরা কক্সবাজার ঈদগাঁর পূর্ব ভাদিতলা বকুমাপাড়ার মৃত তাহেরের স্ত্রী।

সিএমপি’র বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান , অভিযুক্ত আজিমকে বন্দর থানার পুলিশ সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সময় ডবলমুরিং থানাধীন সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

প্রাথমিক জিজ্ঞসাবাদে আজিম তার শাশুড়িকে বালিশ চাপা দিয়ে হত্যার বিষয়টি স্বীকার করেছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ইয়াবা পাচারের মামলা আছে। এর আগে ২০১৮ সালে দুই হাজার ইয়াবা নিয়ে আজিম বায়েজিদ থানা পুলিশের হাতে আটক হয়েছিল।

থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী বন্দর থানাধীন কলসীদীঘি রোডস্থ কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর বিল্ডিংয়ের ৪র্থ তলায় ৯ নম্বর রুমে তার মেয়ের বাসায় বসবাস করতেন। মেয়ে পারভীন আক্তার ইপিজেডে চাকরি করেন। পারভীন বাসায় তার মাকে রাখা নিয়ে স্বামী আজিমের সঙ্গে বিভিন্ন সময় ঝগড়া হয়েছে। গত রবিবারও (১০ সেপ্টেম্বর) সকালে শাশুড়ির সঙ্গে আজিমের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে ওড়না দিয়ে মরদেহ ঝুলিয়ে রাখে আজিম। বিষয়টি পারভীনের মেয়ে সন্ধ্যায় ৬টায় দেখে তার মাকে ফোনে জানায়। খবর পেয়ে পুলিশ মঞ্জুরার লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App