×

সারাদেশ

মনপুরায় বসতঘরের পাশের পুকুরে ভাসছিল তরুণীর লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৫৮ পিএম

মনপুরায় বসতঘরের পাশের পুকুরে ভাসছিল তরুণীর লাশ

মনপুরা থানা। ছবি: সোহাগ মাহামুদ সৈকত (ভোলা) প্রতিনিধি

ভোলার মনপুরায় বসতঘরের পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় সুরমা বেগম (১৭) নামের এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. জহিরুল ইসলাম।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে ওই নারীর লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়। নিহত সুরমা বেগম উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের রহমানপুর গ্রামের মো. হাবিবুর রহমানের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সুরমা বেগম মানসিকভাবে অসুস্থ হওয়ায় তার স্বামী গত কয়েক বছর আগে সুরমাকে বাবার বাড়ি রেখে যায়। এরপর থেকে তার কোন খোঁজ খবর নেন না স্বামী। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সুরমা বেগম তার বাবার বাড়িতে ছোট্ট একটি ঘরে বসবাস করছিল। সে মানসিক প্রতিবন্ধী হওয়ায় পরিবারের কেউ তার তেমন কোন খোঁজ খবর রাখতো না। সকালের দিকে বাড়ির পাশের পুকুরে সুরমার মৃতদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার ও স্থানীয়দের দাবি মৃত সুরমা মানসিক প্রতিবন্ধি ও মৃগী রোগে আক্রান্ত ছিলো। পুকুরে হাত-মুখ ধুতে গেলে হয় তো সে মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করেছি। স্থানীয়রা ও তার পরিবারের সদস্যের দাবি সুরমা মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান। তবে আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে মনপুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App