×

সারাদেশ

মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৬:০১ পিএম

মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই

ছবি: ভোরের কাগজ

মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আলফাডাঙ্গা থানা ওসি আবু তাহের।

রবিবার (১০সেপ্টেম্বর) বিকালে বারাশিয়া ফুটবল একাডেমি আয়োজনে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ফলিয়া মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮ দলীয় টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধনকালে থানা অফিসার ইনচার্জ আবু তাহের বলেন, স্বাস্থ্য ভাল রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। এছাড়াও খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুসমাজকে রক্ষা করবে।

ওসি বলেন, খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্ল রাখা যায়। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই খেলাধুলা অব্যাহত রেখে বাংলাদেশ বিশ্বে খ্যাতি অর্জন করবে।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগের সাবেক সভাপতি আহসানউদ্দৌলা রানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. তন্ময় উদ্দৌলা প্রমুখ।

এছাড়াও বিশিষ্ট ক্রীড়াবিদ এম এম জামসেদ হোসেনসহ প্রায় সহস্রাধিক দর্শক উপস্থিত ছিলেন।

এ সময় হিদাডাঙ্গা ফুটবল একাদশ বনাম টিটা স্পোর্টিং ক্লাব অংশ নেয়। পরে খেলাটি ১-১ গোলে ড্র হয়ে ট্রাইবেকারের মাধ্যমে টিটা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছেন।

ধারা বিবরণীতে ছিলেন আলফাডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক মাহিদুল হক ও খেলাটি পরিচালনা করেন আলফাডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক আসলাম হোসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App