×

সারাদেশ

এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৪ পিএম

এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

আখাউড়া থানা। ছবি: সংগৃহীত

এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই। প্রতীকী ছবি

বেসরকারি সংস্থা পদক্ষেপের এক মাঠকর্মীকে ছুরিকাঘাত করে এক লাখ ২০ হাজা টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত মাঠকর্মী হলেন শাকিব মিয়া (২৭)।

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-বরিশল সড়কের বড়বাজার ব্রিজ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার শাকিব মিয়া হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রহমতাবাদ গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পদক্ষেপের আখাউড়া ব্রাঞ্চ ম্যানেজার রাসেল আহামেদ জানান, বরিশল এলাকা থেকে টাকা তুলে পায়ে হেঁটে ফিরছিলেন কমিউনিটি ম্যানেজার শাকিব। এ সময় ব্রিজ এলাকায় পৌঁছা মাত্র ৪/৫ যুবক তার গতিরোধ করে। পরে তার কাছে থাকা ক্ষুদ্র ঋণের কিস্তির টাকা ছিনিয়ে নিতে তারা ভয় দেখায়। সে টাকা দিতে না চাইলে ছুরিকাঘাত করে তার কাছে থাকা এক লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. রাজীব হোসেন ভূঁইয়া বলেন, গুরুতর আহত এনজিও কর্মীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রোগীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, ছিনতাই ঘটনার খবর পেয়েছি। তবে যে স্থানে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে, সেটি আখাউড়া থানার সীমায় নয়, বরং সদর উপজেলায় পড়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App