×

সারাদেশ

চট্টগ্রামে বন্ধুর ছুরিকাঘাতে যুবলীগ নেতা নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩৬ পিএম

চট্টগ্রামে বন্ধুর ছুরিকাঘাতে যুবলীগ নেতা নিহত

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীতে দুই বন্ধুর ঝগড়ার একপর্যায়ে এক বন্ধুর ছুরিকাঘাতে অপর বন্ধু প্রাণ হারিয়েছেন। পুলিশ জানিয়েছে, উভয়ই যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নগরীর পাহাড়তলী থানার মধ্যম সরাইপাড়া এলাকায় হাজী আশরাফ আলী মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মোহাম্মদ হোসেন মান্না (৫০) ওই এলাকার দফাদার বাড়ির বাসিন্দা।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন সংবাদমাধ্যমকে জানান, মোহাম্মদ হোসেন মান্না ও জসিম উদ্দিন পরস্পর বন্ধু। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। রোববার বেলা পৌনে দুইটার দিকে রাস্তায় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। এর মধ্যে জসিম মান্নাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত মান্নাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানিয়েছেন, আহত মান্নাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে মান্নার মৃত্যুর খবর পেয়ে স্বজনদের পাশাপাশি এলাকার লোকজনও চমেক হাসপাতালের মর্গের সামনে জড়ো হন।

স্থানীয়রা মান্নাকে যুবলীগ নেতা উল্লেখ করে ঘটনার প্রতিবাদ জানান।

তবে ওসি জহির উদ্দিন বলেন, ‘যুবলীগ নেতা কি না জানি না, তবে উভয়ই সংগঠনটির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে শুনেছি। পদ-পদবিতে ছিলেন কি না সেটা এখনও জানতে পারিনি। পলাতক জসিমকে ধরতে অভিযান চলছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App