×

সারাদেশ

নীলফামারী-২ আসনে আসাদুজ্জামান নূরের বিকল্প নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৪০ পিএম

নীলফামারী-২ আসনে আসাদুজ্জামান নূরের বিকল্প নেই

‘আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নীলফামারী-২ আসনে সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের বিকল্প নেই। আওয়ামী লীগ থেকে এ আসনে তিনিই একমাত্র মনোনয়ন প্রত্যাশী।

বাংলাদেশ আওয়ামীলীগ, নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক বলেন, গেল নির্বাচনে নীলফামারীর ৪টি আসনে নৌকার একনিষ্ঠ কোন প্রার্থী না থাকায় দলের অনেক ক্ষতি হয়েছে। এবারের নির্বাচনে নীলফামারীর ৪টি আসনেই নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রস্তুত জেলা আওয়ামী লীগ।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।

ভোরের কাগজ’কে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, “আসাদুজ্জামান নূর ভাই আমাদের অভিভাবক। নীলফামারী-২ আসনে তার কোন বিকল্প নেই। সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর ভাই এলাকার গণমানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করেছেন। যার সুফল তার নির্বাচনী এলাকার বাইরের জনগণও ভোগ করছেন। দৃশ্যমান উন্নয়নের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইপিজেড নির্মাণ, নীলফামারী সরকারি কলেজে অনার্স কোর্স চালু, নীলফামারী মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক শেখ কামাল স্টেডিয়াম, বহুতল ভবনবিশিষ্ট নীলফামারী জেনারেল হাসপাতাল, সৈয়দপুর-ডোমার আঞ্চলিক মহাসড়ক উল্লেখযোগ্য। এ ছাড়াও স্বীয় উদ্যোগে করা গণমানুষের জন্য বিভিন্ন উন্নয়নমুলেক কাজ তাকে পৌছে দিয়েছে জনপ্রিয়তার র্শীর্ষে”।

এদিকে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই নির্বাচনী কার্যক্রম শুরু করেছে জেলা নির্বাচন অফিস। এর পরপরেই তৎপর হয়ে উঠেছে জেলার ৪টি আসনেই বিভিন্ন দলের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা। নিজেদের পক্ষ্যে প্রচার-প্রচারণা চালালেও, নীরব ভুমিকায় রয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র নীলফামারী জেলা কমিটি।

তবে, সব কিছু ঠিকঠাক থাকলে এবছরের ডিসেম্বরেই অনুষ্ঠিত হবে দ্বাদাশ জাতীয় সংসদ নির্বাচন বলে মনে করছেন এ অঞ্চলের সুশীল সমাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App