×

সারাদেশ

গাইবান্ধায় আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০৪:১৭ পিএম

গাইবান্ধায় আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

গাইবান্ধায় আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা জেলা শহরের সুন্দরজাহান মোড় এলাকায় বাস ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি, একজোড়া হ্যান্ডকাফ, ২টি মোটরসাইকেল ও ৩টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার কামাল হোসেন এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন-বগুড়ার জেলার সারিয়াকান্দি উপজেলার পারতিত পরল গ্রামের মৃত ইলাহী প্রামানিকের ছেলে ইলিয়াস উদ্দিন ওরফে ইংলিশ মেম্বর (৫৪), একই গ্রামের আব্দুল মালেক প্রামানিকের ছেলে শাহীন আলম (৩২) ও উত্তর হিন্দু কান্দি গ্রামের মৃত খোরশেদ আলম প্রামানিকের ছেলে সাখাওয়াত হোসেন ওরফে ডাবলু (৪২)।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গত বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর) ৬টা ২০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরজাহান মোড় এলাকায় অভিযান পরিচলনা করা হয়। এ সময় বাস ডাকাতি প্রস্তুতিকালে উল্লেখিত ডাকাতি কাজের সরঞ্জামসহ ডাকাত দলের সদস্যদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

এরই মধ্যে এই চক্রের আরও ৪-৫ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ধৃতদের দেয়া তথ্য মোতাবেক পালিয়ে যাওয়াদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক জহুরুল হক ও ডাকাতির প্রস্তুতির অভিযোগে উপপরিদর্শক মমিনুল ইসলাম বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় পৃথক মামলা দায়ের করেছেন। এর আগেও এই আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, ধ্রুব জ্যোতিময় গোব, ডিবি ওসি মোখলেছুর রহমান, পুলিশ পরিদর্শক বদরুজ্জামান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App