×

সারাদেশ

চৌদ্দগ্রামে এক যুবকের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪১ পিএম

চৌদ্দগ্রামে এক যুবকের লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম থানা। ছবি: সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে আলা উদ্দিন (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা হাজী আলী মিয়ার ছেলে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া কাবাব এক্সপ্রেসের পশ্চিম পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

ডোবার দক্ষিণ পাশের বাসিন্দা কাজী নজরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার পরে নোংরা পানিতে এক যুবককে পানিতে লাফালাফি করতে দেখেছি। তাকে বাড়ি কোথায় জিজ্ঞেস করলে বলে- আমার বাড়ি গাংরা, আমি আলাউদ্দিন। অনেকবার পানি থেকে উঠতে বললে সে না উঠায় আমি চলে যাই।

নিহতের ভাতিজা আবদুল্লাহ জাবেদ বলেন, আগেও আমার কাকা আলাউদ্দিন বাড়ি থেকে বের হয়ে যেতো এবং ১-২দিন পর বাড়িতে ফিরে আসতো। জন্মগতভাবে তিনি মানসিক ভারসাম্যহীন। বৃহস্পতিবার থেকে কাকাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ভাসমান লাশটির চেহারা বিকৃত হওয়ায় আমরা এখনো শনাক্ত করতে পারিনি। লাশের আকৃতি ও গড়ন দেখে মনে হচ্ছে-লাশটি আমার কাকার হতে পারে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘খবর পেয়ে লাশটি উদ্ধার শেষে থানায় আনা হয়েছে। লাশের শরীরে আঘাতে কোন চিহ্ন নেই। শুনেছি-নিহত যুবক মানসিক ভারসাম্যহীন। সিআইডি এসে ফরেনসিক পরীক্ষার মাধ্যমে তার পূর্ণাঙ্গ পরিচয় সনাক্ত করা যাবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App