×

সারাদেশ

সিংগাইর পৌর কাউন্সিলর সাভারে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫২ পিএম

সিংগাইর পৌর কাউন্সিলর সাভারে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার

সিংগাইর পৌর কাউন্সিলর সাভারে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার। ছবি: সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজ সরকারকে (৫০) ঢাকা জেলার সাভারে এক গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত মাহফুজ সরকার সিংগাইর পৌর সভার গোবিন্দল দুবাইল মহল্লার মোজাম্মেল সরকারের ছেলে ও তিন সন্তানের জনক।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে বুধবার রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়ার ভাওয়ালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তানিম হোসেন বলেন, ভাওয়ালিয়াপাড়া এলাকার এক গৃহবধূর সাথে সম্প্রতি পরিচয় হয় সিংগাইর পৌরসভার কাউন্সিলর মাহফুজের। পরে বুধবার রাতে ওই গৃহবধূর ভাড়া বাসায় আসেন মাহফুজ। এ সময় প্রতিবেশী কয়েক ব্যক্তি গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে লোকজনকে খবর দেয়। পরে স্থানীয়রা ঘরে ঢুকে কাউন্সিলর মাহফুজকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে ব্যাপক মারধর করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কাউন্সিলরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে গ্রেপ্তার করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় রাতেই ওই গৃহবধূ সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App