×

সারাদেশ

আলফাডাঙ্গায় জমিজমা বিরোধের জেরে যুবককে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৫৭ পিএম

আলফাডাঙ্গায় জমিজমা বিরোধের জেরে যুবককে কুপিয়ে জখম

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় জমিজমা বিরোধের জেরে হুজাইফা সিকদার (২৮) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার টিটা ভাসমান সেতুর পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে। আহত হুজাইফা ওই এলাকার শফিকুর রহমান সিকদারের ছেলে।

এ ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগী হুজাইফার চাচাতো ভাই বশিরুল আলম বাদী হয়ে সাতজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার টিটা গ্রামের শফিকুর রহমান সিকদারের বাড়ির কিছু জমি প্রতিবেশী আক্তার খানের পরিবার জোর করে ভোগদখল করে আসছে। বিষয়টি শফিকুর রহমান সিকদারের ছেলে হুজাইফা তাদের জমি ছেড়ে দেওয়ার জন্য প্রতিবেশী আক্তার খানের পরিবারকে জানায়। এতে আক্তার খানের পরিবারের সাথে হুজাইফার বাকবিতণ্ডা তৈরী হয়। একপর্যায়ে আক্তার খানের নেতৃত্বে তার তিন ছেলেসহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে হুজাইফার ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা হুজাইফার মাথায় রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশ্ববর্তী গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমান তিনি সেখানে চিকিৎসায় রয়েছেন।

এবিষয়ে আক্তার খানের বাড়িতে গিয়ে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি। তবে বাড়িতে থাকা আক্তার খানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম জানান, ‘হুজাইফা আগে লাঠি নিয়ে তার ছেলেদের মারতে আসে। পরে তার ছেলেরা মার ঠেকাতে গেলে হুজাইফার নিজের লাঠিতে নিজেই আঘাত পেয়েছে। তাকে তার ছেলেরা মারধোর করেনি।’

জানতে চাইলে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়োছিলো। লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App