×

সারাদেশ

আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০৭ পিএম

আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর বাউফলে চাচার হাতে ভাতিজা খুনের সঙ্গে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) মো. আল আমিন মৃধার (৩০) খুনের আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে সকাল ১০ টায় উপজেলার আদাবাড়িয়ার মিলঘর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আসামিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসি দাবি করে বক্তব্য দেন আদাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুরুল আলম হাওলাদার, ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু, শাহ আলম মোল্লা, নিহতের বাবা শানু মৃধা ও নিহতের ভাই ফোরকান মৃধা প্রমূখ। মানববন্ধনে ওই এলাকার বিভিন্ন শ্রেণির পেশার কয়েক শত নারী ও পুরুষ অংশ নেয়।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরে আপন চাচা আবদুল মোতালেব ভাতিজা মো. আল আমিন মৃধাকে (৩০) ছুরিকাহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এঘটনায় নিহতের বড় ভাই শামীম মৃধা বাদি হয়ে তার চাচা ও চাচাতো ভাইসহ ১১ ও ৮ জনকে অজ্ঞাত আসামি করে বাউফল থানায় একটি হত্যা মামলা করেন।

পরে পুলিশ বগা ফেরি ঘাট এলাকা থেকে চাচা আবদুল মোতালেব মৃধা ও তার ছেলে লাবিব মৃধাকে গ্রেপ্তার করেছেন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুর রহমান বলেন, পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App