×

সারাদেশ

বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৬ পিএম

বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেপ্তার ২

বাউফল থানা। ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে জমি-জমা নিয়ে বিরোধের জেরে চাচার ছুরিকাঘাতে ভাতিজা মো. আল-আমিন (৩০) খুন হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাউফল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মিজানুর রহমান।

শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নে মিলঘর নামক এলাকায় ওই ঘটনা ঘটেছে। নিহত যুবক আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের মো. সানু মৃধার ছেলে।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে, অবসরপ্রাপ্ত সেনা সদস্য চাচা মোতালেব মৃধার সাথে নিহত যুবকের পরিবারের জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন সন্ধ্যার পর আল আমিন মিলঘর বাজার থেকে বাড়িতে ফিরছিল। মিলঘর বাজার থেকে দক্ষিণ দিকে মৃধা বাড়ি পর্যন্ত আসলে আগে থেকেই ওৎ পেতে থাকা ৪/৫জনের একটি সংঘবদ্ধ দল তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় আল আমিনকে কুপিয়ে ও পিটিয়ে গুরতর জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত আল আমিনের বড় ভাই মো. শামিম মৃধা (৩৫) বলেন, প্রায় ১ বছর ধরে চাচা মোতালেব ও জাফর মৃধার সাথে আমাদের জমি-জমা নিয়ে দ্বন্দ্ব চলছিল। শনিবার সন্ধ্যার পর মিলঘর বাজার থেকে আল-আমিন বাড়ি যাচ্ছিলেন। আমি ওর একটু পিছনেই ছিলাম। আল আমিন ওই পথের হাতেম আলী মৃধার বাড়ির সামনে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা মোতালেব মৃধা, তার ছেলে মামুন (২০), লাবিব (১৭), জাফর মৃধা (৪০)সহ ৬/৭জন হাতুড়ি, লোহার পাইপ, দেশীয় অস্ত্র ও সুঁইচ গিয়ার চাকু নিয়ে আল আমিনের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। হামলার সময় সুইচ গিয়ার চাকুর আঘাতে আল আমিনের বুকে গুরতর জখম হয়। তার চিৎকার শুনে আমি দৌঁড়ে এগিয়ে গেলে তারা আমার ভাইকে ফেলে রেখে চলে যায়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, এ ঘটনায় শনিবার রাতে বগা ফেরিঘাট এলাকা থেকে মোতালেব (৫৫) এবং লাবিবকে (১৭) গ্রেপ্তার করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App