×

সারাদেশ

প্রেমের টানে ক্ষেতলালে ফিলিপাইন তরুণী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৪ পিএম

প্রেমের টানে ক্ষেতলালে ফিলিপাইন তরুণী

ফিলিপাইনি তরুণী মরিয়ম আমান ওরফে এনাম্যারী ফেলাসকো ও আব্দুল্লাহেল আমানের (সৌহার্দ্য)। ছবি: ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

প্রেমের টানে ফিলিপাইন তরুণী এনাম্যারী ফেলাসকো (৩৭) ছুটে এসেছেন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার প্রেমিক আব্দুল্লাহেল আমানের (সৌহার্দ্য) (৩৯) বাড়িতে।

রবিবার (৩ সেপ্টেম্বর) ক্ষেতলাল সদরের ভাড়া বাসায় পূর্বের খ্রিস্টান ধর্ম ছেড়ে বিয়ে করলেন ইসলাম ধর্ম অনুযায়ী মরিয়ম আমান (৩৭) পরিচয়ে। এক সন্তানের জনক প্রেমিক সৌহার্দ্য উপজেলার মিনিগাড়ী গ্রামের মৃত সারফুল ইসলাম তালুকদারের (তোতা) বড় ছেলে।

জানা গেছে, দুই বছর পূর্বে ফিলিপাইন তরুণীর সাথে ক্ষেতলাল উপজেলার মিনিগাড়ি গ্রামের এক সন্তানের জনক আব্দুল্লাহেল আমানের (সৌহার্দ্য) ফেসবুকে পরিচয় হয়। পরে সেটি রুপ নেয় প্রেমের সম্পর্কে। দীর্ঘ দুই বছরের প্রেমের টানে গত শনিবার প্রেমিকের বাড়ি বাংলাদেশে ছুটে আসেন ওই ফিলিপাইন তরুণী এনাম্যারী ফেলাসকো (৩৭)। তিনি সৌদি আরবে চাকরি করতেন। তিনি বাবা মায়ের একমাত্র কন্যা সন্তান। তার বাবা মা দু’জনেই মারা গেছেন।

রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে ইয়ারপোর্ট এসে নামলে সেখান থেকে প্রেমিক আব্দুল্লাহেল আমান (সৌহার্দ্য) প্রেমিকাকে নিয়ে ক্ষেতলাল পৌর সদরের ভাড়া বাসায় উঠেন। পরিবারের সাথে আলোচনা করে ওইদিন দুপুরে প্রেমিক সৌহার্দ্যরে সাথে ইসলাম ধর্মের রীতি অনুযায়ী ওই ফিলিপাইন তরুণী মরিয়ম আমান (৩৭) বিয়ে হয়। প্রেমের টানে ফিলিপাইন তরুণী ক্ষেতলালে এমন খবর ফেসবুকে ছড়িয়ে পড়লে ওই তরুণীকে দেখতে বাড়িতে উৎসুক জনতার ভিড় জমে যায়।

ওই ফিলিপাইন তরুণী ভোরের কাগজকে বলেন, আমি স্বেচ্ছায় বাংলাদেশে এসেছি এবং প্রেমিকের দেখা পেয়ে খুব খুশি। বিয়ে করে যেন সুখি হতে পারি আপনারা দোয়া করবেন আমাদের জন্য।

এ বিষয়ে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, বিদেশি তরুণী আসার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছিলেন। তিনি স্বেচ্ছায় বাংলাদেশে এসেছেন এমনটিই পুলিশকে জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App