×

সারাদেশ

মুরাদনগরে মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৭ পিএম

মুরাদনগরে মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

মুরাদনগরে মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানি, প্রধান শিক্ষক গ্রেপ্তার। ছবি: রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল বারী ইবনে জলিল।

এর আগে বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে ভুক্তভোগী ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে মোবাইল ট্রেকিং এর মাধ্যমে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের নিজ গ্রাম সিংহারিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত আব্দুল্লাহ (৪০) সিংহারিয়া গ্রামের মৃত রজ্জব আলীর ছেলে। সে সিংহারিয়া হযরত ফাতেমাতুজ জোহরা (রা.) মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল্লাহ বিভিন্ন অজুহাতে ছাত্রীদেরকে মাদ্রাসার পাশে থাকা তার নিজ ঘরে নিয়ে যেত। প্রতিদিনের মতো ভুক্তভোগী ওই ছাত্রী মাদ্রাসায় গেলে ক্লাস রুমে জায়গার সংকট দেখিয়ে আব্দুল্লাহ তার নিজ ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে পড়ানোর এক ফাকে ওই ছাত্রীকে কাউকে না বলার ভয় দেখিয়ে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। পরে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, অভিভাবকের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। নারী ও শিশু দমন আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App