×

সারাদেশ

আমরা দুর্নীতির সঙ্গে জড়িত নই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩৪ পিএম

আমরা দুর্নীতির সঙ্গে জড়িত নই

আমরা দুর্নীতির সঙ্গে জড়িত নই

বরিশাল জেলার বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু বলেছেন, আমাকে এবং আমার ছোট ভাই সুমনকে জড়িয়ে যে সকল দুর্নীতির কথা বলা হয়েছে তা আসলে সত্য নয়। এমনকি আমরা এই বিষয়ে সাথে জড়িতও নই।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় ৭টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে সাংবাদিকদের জহিরুল ইসলাম সেন্টু বলেন, বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের আব্দুস সালাম মোল্লার স্ত্রী মোসা. বেবী আক্তার আমার বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করেন ৷ তাছাড়া গত বেশ কিছু দিন ধরে পাদ্রীশিবপুর ইউনিয়নের কিছু ষড়যন্ত্রকারী গোষ্ঠী আমার কার্যক্রমে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক ভাইদের ভুল বুঝিয়ে আমার নামে সামাজিক যোগাযোগের মাধ্যমসহ বিভিন্ন পত্র-পত্রিকায়,অনলাইনে অপ-প্রচার চালিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছে।

তিনি আরও বলেন, সামাজিক কার্যক্রম করি বলে সমাজের মানুষের জন্য নিঃস্বার্থে কিছু কাজ করি বলে সমাজের মানুষের কাছ থেকে আমাদের পরিবারকে দুরে সরানোর জন্য আমাদের বিরুদ্ধে ভিজিডি, প্রতিবন্ধী ভাতা দেয়ার নাম করে অর্থ আত্মসাতের বিষয়টি একদমই সত্য নয়। আমার ইউনিয়নে আমার জনপ্রিয়তা থাকার কারণে গ্রামের কিছু সহজ-সরল মানুষকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনসহ বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করায়।

সেন্টু আরও বলেন, আমার ইউনিয়নের সাধারণ মানুষ আমাকে আগামী ইউপি নির্বাচনে অংশগ্রহণ করতে বললে, আমি দলের সমর্থন নিয়ে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করার পর থেকেই কতিপয় গোষ্ঠী আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এহেন অপপ্রচারে লিপ্ত হয়।

তিনি আরও বলেন,গত ২৭ আগস্ট আমাদের বিরুদ্ধে যে সংবাদ সম্মেলন করানো হয়েছিলো যেই পরিবারটিকে দিয়ে, সেই সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারটি কোথাও আমাদের কথা উল্লেখ করেনি। কিন্তু জনৈক কিরন বালা নামে এক নারী তাদের কাছ থেকে প্রতিবন্ধী ভাতা করার কথা বলে টাকা নেয়, যেখানো কোথাও ভুক্তভোগী পরিবারটি আমাদের কথা প্রকাশ করেনি। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীসহ আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App