×

সারাদেশ

বাউফলে শশুর বাড়িতে যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৯ পিএম

বাউফলে শশুর বাড়িতে যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালীর বাউফলে শশুর বাড়ি থেকে যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ সেপ্টেম্বর) উপজেলার নাজিরপুর ইউনিয়নের কচুয়া থেকে মো. রিয়াদুল ইসলাম বাবু (৩৫) নামের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বাবু কচুয়া গ্রামের জাহাঙ্গীর হোসেন তালুকদারের ছেলে। তিনি নাজিরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবুর প্রথম স্ত্রী ও দুই সন্তান রয়েছে। প্রায় দেড় বছর আগে একই গ্রামের কবির হাওলাদারের মেয়ে ময়না আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে ময়না তার প্রথম স্বামীকে তালাক দেন। পরে তিনি বাবুকে বিয়ে করেন। তার পর থেকে গত এক বছর যাবত তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে শশুর বাড়িতে থাকতেন তিনি।

এদিকে বিগত কয়েক মাস ধরে বাবু ও ময়নার মধ্যে বিভিন্ন বিষইয়ে মতপার্থক্য হচ্ছিলো। পরে ঘটনার দিন সকালে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় ঘরের একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বাবু। কিন্তু তার পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

অন্যদিকে এবিষয়ে বাবুর বাবা জাহাঙ্গীর বলেন, দ্বিতীয় বিয়ের পরে বাবুর প্রথম স্ত্রী আমাদের সঙ্গে তেমন মিশতেন না। তবে প্রায়ই শুনতাম দ্বিতীয় স্ত্রীর ও তার পরিবারের সঙ্গে বাবুর ঝগড়া বিবাদ চলছে। হয়তো তারাই আমার ছেলেকে হত্যা করে ঝুলিয়ে রেখেছেন। তাই প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্তের দাবি করেন জাহাঙ্গীর তালুকদার।

এ বিষয়ে বাবুর দ্বিতীয় স্ত্রী ময়না বলেন, "সংসারের টুকটাক ঝগড়া হতেই পারে। বাবু খুব আবেগী মানুষ ছিলেন। তাই সে আত্মহত্যা করেছেন।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। এছাড়া পুলিশে সরেজমিনে বিষয়টি তদন্ত করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App