×

সারাদেশ

তালতলীতে টিসিবির চালসহ ট্রাক জব্দ, ডিলার আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১০:৪৩ পিএম

তালতলীতে টিসিবির চালসহ ট্রাক জব্দ, ডিলার আটক

তালতলীতে টিসিবির চালসহ ট্রাক জব্দ, ডিলার আটক। ছবি: হারুন অর রশিদ, আমতলী ( বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীর টিসিবির ৯০ বস্তা চালসহ একটি মিনিট্রাক জব্দ করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। একইসাথে নগদ ২০ হাজার টাকাসহ এক ডিলারকে আটক করা হয়।

আটক হওয়া ডিলারের নাম সজিব খান (৩০) তিনি তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জালাল খানের ছেলে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল ৮টার দিকে বরগুনা পৌর শহরের গগন স্কুল এলাকা থেকে ৯০ বস্তা টিসিবির চালসহ তাকে আটক করা হয়। বিষয়টি দুপুরে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম।

তিনি বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জেলার তালতলী উপজেলা থেকে ট্রাক ভর্তি চাল নিয়ে রওনা দিয়েছে। আমরা সকাল থেকে লক্ষ্য করে বরগুনা পৌর শহরের গগন স্কুল সড়কে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ নব্বই বস্তা চাল, বিশ হাজার টাকা ও মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের পরিচালক ডিলার সজিব খানকে আটক করতে সক্ষম হয়েছি। এবং তার বিরুদ্ধে মামলা প্রকৃয়াধীন রয়েছে।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, ডিলার সজিব বড় বগি ইউনিয়নের মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। ইতিমধ্যে আমার ট্যাগ অফিসার নিজে উপস্থিত থেকে ওই ইউনিয়নের ১১৬৫ জনের চাল বিতরণ করেছে। বাকি ২০০৩ জনের এক হাজার ১৫ কেজি চাল থাকার কথা। কিন্তু ৯০ বস্তা বা ২ হাজার ৭ শ (২৭০০) কেজি চাল কোথা থেকে এসেছে এটা আমার জানা নেই। এই চাল পুরাটা তালতলী কিনা এটা নিয়ে আমার সন্দেহ আছে। তিনি অভিযুক্ত ব্যক্তির ডিলারশিপ বাতিলের জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App