×

সারাদেশ

ঝিকরগাছায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১০:৩৭ পিএম

ঝিকরগাছায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু

ইটভাটা শ্রমিক নাইম হোসেন। ছবি: সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় পানিতে ডুবে ইটভাটা শ্রমিক নাইম হোসেন (১৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে নাভারন ইউনিয়নের বায়সা গ্রামের মৃত-রিপন হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার দুপুরে বায়সা গ্রামের আনিছুর রহমানের পুকুরে। নাইম নন্দীডুমুরিয়া গ্রামের রানি ব্রিক্সে শ্রমিকের কাজ করতো। নাইমের চাচাতো দাদা মোরশেদ আলী জানিয়েছেন, বায়সা গ্রাম থেকে রানি ব্রিক্সে প্রতিদিন ১৮/২০ জন শ্রমিক কাজে যায়।

অন্য শ্রমিকরা সকাল ৭টায় কাজে চলে গেলেও নাইম এদিন একটু দেরি করে রওনা দেয়। কিন্তু নাইম এদিন কাজে যায়নি। ফলে অন্য শ্রমিকরা এদিন দুপুরে বাড়ি ফিরে নাইম কাজে না যাওয়ার বিষটি তাদের বাড়িতে জানাই। এ সময় নাইমের মা রেশমা বেগম বলে নাইম তো সকালে কাজে গেছে। এ সময় গ্রামবাসী নাইমকে ইটভাটায় খুজতে যায়। এ সময় আনিছুর রহমানের পুকুরপাড়ে নাইমের গেঞ্জি, সেন্ডেল ও খাবারের থালা দেখে সন্দেহ হয়।

পরে গ্রামের লোকজন ওই পুকুরে তল্লাশি করে নাইম হোসেনের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে আসরবাদ জানাজা দিয়ে নাইম হোসেনের লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তবে থানা পুলিশকে অবহিত না করায় স্থানীয়রা ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App