×

সারাদেশ

দেবহাটায় দু’পক্ষের মারামারিতে আহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৩, ০৭:৩৯ পিএম

দেবহাটায় দু’পক্ষের মারামারিতে আহত ৭

দেবহাটা থানা। ছবি: সংগৃহীত

সাতক্ষীরা দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাই-ভাই বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় দু’পক্ষের অন্তত ৭জন আহত হয়েছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চাঁদপুর শেখপাড়া এলাকায় এ মারপিটের ঘটনাটি ঘটে। এতে আহতরা বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুরের মৃত শেখ আবুল ফজলের চার ছেলের মধ্যে বড় ছেলে শেখ রিয়াজুল ইসলাম ও মেজ ছেলে শেখ আবু সাঈদের সঙ্গে অপর দুই ছোটভাই শেখ আনারুল ইসলাম এবং শেখ খায়রুল ইসলামের পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রিয়াজুল ইসলাম ও আবু সাঈদ বসতবাড়ির যে স্থানে যাতায়াতের পথ দাবি করে আসছিলেন, সেই একই স্থান নিজেদের অংশ দাবি করে প্রাচীর দিচ্ছিলেন অপর দুই ভাই আনারুল ও খায়রুল। সোমবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা দেখা দেয়। একপর্যায়ে তারা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে মারপিটে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের মারপিটে চার ভাইসহ তাদের স্ত্রী-সন্তান, বোন ও এক প্রতিবন্ধি ভাগ্নে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে আহতবস্থায় উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দেবহাটা থানা পুলিশ। এদিকে মারপিটের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের তরফ থেকে একে অপরকে বিবাদী করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছিল বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App