×

সারাদেশ

৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০৬:৫৭ পিএম

৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নওগাঁর মান্দায় মুরাদ হোসেন (১১) নামে এক শিশু হত্যা মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামি সাজাপ্রাপ্ত আসামি অঞ্জনা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: সাজ্জাদুল তুহিন, মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় মুরাদ হোসেন (১১) নামে এক শিশু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত অঞ্জনাকে রবিবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (২৬ আগস্ট) বিকালে ঢাকার আশুলিয়া এলাকার হাকিম মার্কেটের জনৈক বশির মিয়ার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাজাপ্রাপ্ত আসামি অঞ্জনা বেগম (২৮) উপজেলার কুসুম্বা ইউপির বিলকরিল্যা গ্রামের আ. রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী। বর্তমানে অঞ্জনা বেগম ঝিনাইদহ জেলার শৈলকুপা এলাকার রতন আলী খান নামে এক যুবককে বিয়ে করে আত্মগোপনে ছিলেন।

জানা গেছে, শিশু মুরাদ হত্যাকাণ্ডের মূলহোতা অঞ্জনা বেগম রাজ্জাকের দ্বিতীয় স্ত্রী ছিলেন। প্রথম স্ত্রী অন্যের হাত চলে যাবার পর ওই মহিলাকে দ্বিতীয় বিয়ে করে ঘর সংসার করে আসছিলেন। বিবাহের কিছুদিন পর প্রথম পক্ষের ছেলে মুরাদ হোসেন পাঁঠার বলি হলেন অঞ্জনা খাতুন হাতে। নিষ্পাপ মুরাদ হোসেনের সৎ মা নৃশংসভাবে ২০১৭ সালের ১১ জুন হত্যা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত মহিলা দ্বিতীয় বিয়ে করে আত্মগোপনে ছিলেন।

এ ব্যাপারে মান্দা থানার সহকারী উপপরিদর্শক নান্নু মিয়া বলেন, ঘটনার প্রায় ৬ বছর পর গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সাভারের আশুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অঞ্জনাকে রবিবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App