×

সারাদেশ

ফটিকছড়িতে এবার দলীয় প্রার্থী দিতে প্রচেষ্টা থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ১১:০৯ পিএম

ফটিকছড়িতে এবার দলীয় প্রার্থী দিতে প্রচেষ্টা থাকবে

বিবিরহাটের একটি কমিউনিটি সেন্টারে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেন ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। ছবি: ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন বিএনপি জামায়াত আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। তারা চাচ্ছে বাংলাদেশকে বিদেশীদের হাতে তুলে দিতে।

সামনের দিন গুলো কঠিন হবে উল্লেখ করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গঠন করা। বর্তমানে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, এক সময় ফটিকছড়িতে জামায়াত শিবির তান্ডবলীলা চালাত। এ অঞ্চলটিকে আওয়ামী লীগের ঘাটিতে পরিণত করতে আমাদেরকে অনেক কষ্ট করতে হয়েছে।

মেশাররফ আরও বলেন, আগামী তিন মাসের মধ্যে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে ফটিকছিতে দলীয় প্রার্থী দিতে জোর প্রচেষ্টা চালানো হবে। এ জন্য নেত্রীকে বুঝাতে যা যা করা দরকার সবকিছু করা হবে। আশা রাখি তিনি বিষয়টি বুঝবেন। ফটিকছড়িতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও মডেল মসজিদ নির্মান না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে অচিরেই উদ্যোগ গ্রহণ করা হবে বলে ঘোষণা দেন তিনি।

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলা সদর বিবিরহাটের একটি কমিউনিটি সেন্টারে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেন ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর সঞ্চালনায় এতে প্রধান আলোচক ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি, জেলা আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার হারুন, মেয়র ইসমাইল হোসেন, রুস্তম আলী,আব্দুল হালিম, বখতিয়ার সাঈদ ইরান, হাসি্ুবুন সুহাদ চৌধুরী সাকিব, আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, মঞ্জুর মোরশেদ ফিরোজ, উপজেলা আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান শাহনেওয়াজ, আব্দুল কাইয়ুম, মাহমুদুল হক, হারুনুর রশিদ ইমন, আবুল বশর, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান রুপু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App