×

সারাদেশ

‌‘ষড়যন্ত্র ছেড়ে দ্বাদশ নির্বাচনে অংশ নিন’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ০১:০০ এএম

‌‘ষড়যন্ত্র ছেড়ে দ্বাদশ নির্বাচনে অংশ নিন’

ছবি: ভোরের কাগজ

‌‘ষড়যন্ত্র ছেড়ে দ্বাদশ নির্বাচনে অংশ নিন’
‌‘ষড়যন্ত্র ছেড়ে দ্বাদশ নির্বাচনে অংশ নিন’
‌‘ষড়যন্ত্র ছেড়ে দ্বাদশ নির্বাচনে অংশ নিন’

ষড়যন্ত্রের নীলনকশা ছেড়ে বিএনপিকে দ্বাদশ নির্বাচনে অংশ নিতে বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান। যতই বিএনপি ষড়যন্ত্র করুক, সব ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে আবারো ম্যান্ডেট দিয়ে প্রধানমন্ত্রী বানাতে সক্ষম হবেন এমনই মন্তব্য করেছেন ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর এলাকা ৬ নং ওয়ার্ডে মধ্যে অবস্থিত বেগম ছালেহা একাডেমি মাঠে বিএনপি-জামায়াতের তাণ্ডব সৃষ্টির প্রতিবাদে এক শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগ এই শান্তি সমাবেশে আব্দুর রহমান বলেন, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি অশুভ রাজনৈতিক দল ও স্বাধীনতা বিরোধী শক্তি নির্বাচনকে ভণ্ডুল করার উদ্দেশ্যে বিভিন্ন সময়ে দেশে নৈরাজ্যকর পরিবেশ সৃষ্টি করছে। বাংলাদেশে সংবিধান অনুযায়ী সামনের জাতীয় সংসদ নির্বাচন হবে। সেই নির্বাচন নিরপেক্ষ ও অবাধ সুষ্ঠু হবে। সারা বিশ্বের সৎ প্রধানমন্ত্রীদের তিনজনের একজন শেখ হাসিনা। দক্ষিণ এশিয়ার ক্ষমতাধর নারীদের মধ্যেও তিনি একজন।

আব্দুর রহমান আরো বলেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতায় আসার কোন রাস্তা নেই। বিএনপি নির্বাচন হতে দেবে না, অথচ ক্ষমতায় আসতে চায়। বাংলাদেশের মানুষ এতো অকৃতজ্ঞ নয়; এতো আত্মভোলা নয়। যেই তারেক জিয়া ছিলো হাওয়া ভবনের মালিক। হাওয়া ভবন তৈরি করে বিদেশে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে নিয়ে গেছিল। এ দেশের মানুষ আর তারেক জিয়াকে গ্রহণ করবে না বলে আমি বিশ্বাস করি।

শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ ইশতিয়াক আরিফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দীন তাঁরা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. কামরুল ইসলাম প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বোয়ালমারী পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন মিয়া, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান রাহাত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাওছার হোসেন টিটো ও সাধারণ সম্পাদক রায়হান আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App