×

সারাদেশ

চাঞ্চল্যকর রাখাল হত্যা, চেতনানাশক স্প্রে পার্টির সদস্য গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ১০:২০ পিএম

চাঞ্চল্যকর রাখাল হত্যা, চেতনানাশক স্প্রে পার্টির সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জে গরু রাখাল বাবুল মিয়া (৪৮) হত্যা মামলার রহস্য উদঘাটনের পর সংবাদ সম্মেলন করেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী। ছবি: শফিকুল আলম চৌধুরী, হবিগঞ্জ

চাঞ্চল্যকর রাখাল হত্যা, চেতনানাশক স্প্রে পার্টির সদস্য গ্রেপ্তার

হবিগঞ্জে গরু রাখাল বাবুল মিয়া (৪৮) হত্যা মামলার রহস্য উদঘাটন করে আসামি চেতনানাশক স্প্রে পার্টির সদস্য চোর ফারুক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত কিছু মালামালও উদ্ধার করা হয়।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে করে হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী এ তথ্য জানান। এর আগে গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। চোর ফারুক মিয়া চুনারুঘাট উপজেলার ঘোবরখলা গ্রামের আব্দুল শহিদ মিয়ার ছেলে

পুলিশ সুপার এস এম মুরাদ আলী জানান, একটি সংঘবদ্ধ চক্র চুনারঘাট উপজেলার বাসা-বাড়িতে জানালা দিয়ে চেতনানাশক স্প্রে ছিটিয়ে বিভিন্ন লোকজনকে অচেতন করে মালামাল চুরি করে নিয়ে যায়।

তিনি আরও জানান, গরু রাখাল বাবুল গত ১৫ জুলাই চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড়ের বৈশাখালি পাহাড়ে ৭টি গরু নিয়ে ঘাস খাওয়াতে যায়। সন্ধ্যায় গরু ৭টি বাড়িতে ফিরলেও রাখাল বাবুল বাড়িতে আসেনি। তিনদিন পর ১৮ জুলাই দুপুরে রঘুনন্দন পাহাড়ের বদনার মোড়ে জঙ্গলের মধ্যে হাত-পা ও গলা-মুখ রশি দিয়ে পেচানো অর্ধ গলিত লাশ পাওয়া যায়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সার্কেল সিনিয়র এএসপি নির্মলেন্দু চক্রবর্তী আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি লাল মিয়াকে (৫০) গ্রেপ্তার করেন।

পুলিশ সুপার জানান, লাল মিয়া নিজেকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়ে ম্যাজিস্ট্রেটের নিকট জড়িত কয়েকজনের নাম উল্লেখ করে স্বীকারোক্তমূলক জবানবন্দি দিয়েছে। এর প্রেক্ষিতে পুলিশ আরও পাঁচজনকে গত বৃহস্পতিবার গভীর রাতে গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে এবং কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

চাঞ্চল্যকর রাখাল হত্যা, চেতনানাশক স্প্রে পার্টির সদস্য গ্রেপ্তার

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App