×

সারাদেশ

সিংগাইর প্রেসক্লাবের আহ্বায়ক সিরাজুল ইসলাম, সদস্য সচিব রকিবুল হাসান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ০৫:৫০ পিএম

সিংগাইর প্রেসক্লাবের আহ্বায়ক সিরাজুল ইসলাম, সদস্য সচিব রকিবুল হাসান

সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সভায় বিভিন্ন জাতীয় দৈনিকের কর্মরত সাংবাদিকরা। ছবি: সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইর প্রেসক্লাবের দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিংগাইর প্রতিনিধি মো. সিরাজুল ইসলামকে আহ্বায়ক এবং দৈনিক ইনকিলাব পত্রিকার সিংগাইর প্রতিনিধি মো. রকিবুল হাসান বিশ্বাসকে সদস্য সচিব করে ৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য তিন সদস‍্য হলেন- সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ প্রতিনিধ মাসুম বাদশাহ, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সিংগাইর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম তানভীর ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. মিজানুর রহমান বাদল।

শুক্রবার (২৫ আগস্ট ) সকাল ১০টার দিকে সিংগাইর প‍্যারামাউন্ট শপিং সেন্টারের গ্রাউন্ড ফ্লোরে অনুষ্ঠিত এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও মো. মাসুম বাদশাহর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিংগাইর প্রেসক্লাবের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ৯০ দিনের মধ্যে নতুন পরিচালনা কমিটি গঠন এবং যোগ‍্যতানুযায়ী নতুন সদস্য অন্তর্ভুক্তি করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় অন‍্যান‍্যের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সিংগাইর প্রতিনিধি মো. সোহরাব হোসেন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. আতাউর রহমান, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মো. মোস্তাক আহমেদ, দৈনিক সমকাল পত্রিকার সিংগাইর সংবাদদাতা মোহাম্মদ আলী রিপন, স্থানীয় সাপ্তাহিক সময়ের সাথে পত্রিকার সম্পাদক ও ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীন, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মো. হাবিবুর রহমান মোল্লা, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি পীর মো. ইয়াকুব হোসেন, ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি মো. আবদুল্লাহ আল মামুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App