×

সারাদেশ

মুজিবনগরের শিশু ধর্ষণকারী তসলেম উদ্দীন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ০৪:৩৫ পিএম

মুজিবনগরের শিশু ধর্ষণকারী তসলেম উদ্দীন গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামের শিশু ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলার আসামি তসলেম উদ্দীনকে গ্রেপ্তার করেছে মুজিবনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১২টার সময় তথ্য প্রযুক্তির সহায়তায় চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার বড়বলদিয়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে মুজিবনগর থানা পুলিশের একটি টিম।

তসলেম উদ্দীন মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামের বিলাত মিস্ত্রীর ছেলে। মুজিবনগর থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম তথ্য নিশ্চিত করেছেন।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল বলেন, ধর্ষক তসলেম উদ্দীন ঘটনার পরপরই গা ঢাকা দিয়েছিলো। আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় তার লোকেশন নিশ্চিত হয়ে মুজিবনগর থানা পুলিশের একটি টিম নিয়ে দর্শনা থানার বড়বলদিয়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি।

উল্লেখ্য, গত ২২ আগস্ট বেলা সাড়ে ১২ টার দিকে তসলিম প্রতিবেশী আলাউদ্দিন মন্ডলের ৪ বছর বয়সি শিশুকে ঘাড়ে করে তুলে নিয়ে গিয়ে একটি ঘাসের জমিতে ধর্ষণ করে। পরে মেয়েটি তার বাড়িতে এসে বললে পরিবারের লোকজন তাকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেন। এঘটনায় শিশুটির মা জেসমিন খাতুন বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) ধারায় মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ২২, তারিখ ২২.০৮.২৩।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App