×

সারাদেশ

রক্ত দিয়ে মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন বঙ্গবন্ধু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৩, ১০:১৬ পিএম

রক্ত দিয়ে মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন বঙ্গবন্ধু

ইউসুফপুর ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার। ছবি: দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রক্ত দিয়ে মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন। কিন্তু তার কাছে আমাদের যে ঋণ, তা শোধ হবে কী করে? বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর মধ্য দিয়ে গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ এবং শোষণ ও বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য তারই কন্যা সারা বিশ্বের জননন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্ন বাস্তবায়নে আমাদের সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

মঙ্গলবার (২২ আগষ্ট) ২নং ইউসুফপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দেবিদ্বারে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসুচীর দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বক্তব্যে দ্বাদশ নির্বাচন প্রসঙ্গে রোশন আলী মাস্টার নেতা-কর্মীদের বলেন, আমি স্পষ্ট করে বলে দিতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব রেকর্ড জমা আছে। দলের জন্য কে কি করেছেন ওনি সব জানেন। আমাদের বিভেদ-কোন্দল ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ-আলম মাঝির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সামসুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানি ভুইয়া, সদস্য মো. নজরুল ইসলাম সরকার প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App