×

সারাদেশ

এনামের বিরুদ্ধে আরেক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৩, ০৬:০১ পিএম

এনামের বিরুদ্ধে আরেক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

মো. এনাম হাওলাদার। ছবি: মনপুরা (ভোলা) প্রতিনিধি

ভোলার মনপুরায় মো. এনাম হাওলাদার নামে এক ব্যক্তির বিরুদ্ধে ফের দিনদুপুরে বসত ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার (২২আগস্ট) দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সিরাজগঞ্জ নামক স্থানে এই ঘটনা ঘটে।

মামলার বাদী ও স্থানীয়দের সূত্রে জানা জানা যায়, ঘটনার দিন সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল। শারীরিক নির্যাতনের শিকার হওয়া গৃহবধূ তার দুই কন্যা সন্তানকে নিয়ে তার স্বামীর ঘরেই ছিলেন। গৃহবধূর স্বামী মাছ বিক্রি করতে বাজারে যায়। এ সময় পার্শ্ববর্তী বাড়ির মো. জাহাঙ্গীর মেম্বারের ছেলে মো. এনাম হাওলাদার এসে গৃহবধূর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এবং গৃহবধূকে মুখ চেপে ধরে জোরপূর্বক শারীরিক নির্যাতন করে। পরবর্তীতে গৃহবধূ ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে অভিযুক্ত এনাম হাওলাদার পালিয়ে যায়। খবর পেয়ে গৃহবধূর স্বামী বাড়িতে আসলে ঘটনার বর্ণনা শুনে মনপুরা থানায় এসে মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, এনাম হাওলাদার দীর্ঘদিন যাবৎ ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি তার স্বামীকে জানালে এনামের বাবার কাছে বিচার দাবি করলে উল্টো এলাকা ছাড়া করার হুমকি দেন তিনি।

উল্লেখ্য, অভিযুক্ত এনাম হাওলাদার উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম মেম্বারের ছেলে। ইতিপূর্বেও এনাম হাওলাদারের বিরুদ্ধে মনপুরা থানায় একাধিক ধর্ষণ মামলা দায়ের করা হয়। যা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

অভিযোগের সত্যতা স্বীকার করে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম বলেন, মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের এক গৃহবধূকে এনাম হাওলাদার নামের এক ব্যক্তি ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আমরা মামলা নিচ্ছি। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App