×

সারাদেশ

শেখ কামালই আমাকে ক্রীড়াঙ্গনে টুটুল বানিয়েছেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২৩, ০৯:১৬ পিএম

শেখ কামালই আমাকে ক্রীড়াঙ্গনে টুটুল বানিয়েছেন

বায়রা বাজারে গ্রেনেড হামলা ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেছেন আওয়ামী লীগের তিনবারের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক ও মানিকগঞ্জ-২ আসনের (সিংগাইর-হরিরামপুর-সদরের আংশিক) মনোনয়ন প্রত্যাশী দেওয়ান সফিউল আরেফিন টুটুল। ছবি: মাসুম বাদশাহ সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

আওয়ামী লীগের তিনবারের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক ও মানিকগঞ্জ-২ আসনের (সিংগাইর-হরিরামপুর-সদরের আংশিক) মনোনয়ন প্রত্যাশী দেওয়ান সফিউল আরেফিন টুটুল বলেছেন, স্বাধীনতা পরবর্তী ১৯৭৪ সালে কলাবাগান খেলার মাঠ থেকে তৎকালীন প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর জৈষ্ঠ্য পুত্র শেখ কামাল মাঠে বসে খেলা দেখছিলেন। এ সময় আমার খেলা দেখে তিনি আমাকে আবাহনী ক্লাবে খেলার সুযোগ করে দেন। এরপর থেকেই আমি ওই দলের নিয়মিত খেলোয়াড় হিসেবে বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিতে থাকি। মূলত শেখ কামালের জন্যই খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হিসেবে সফলতার স্বীকৃতিস্বরূপ জাতীয় পুরুস্কারে ভূষিত হয়েছি।

সোমবার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার বায়রা বাজারে গ্রেনেড হামলা ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

দেওয়ান সফিউল আরেফিন টুটুল বলেন, বিগত ১৫ বছরে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে থাকা পদধারী ব্যক্তিরা আর্থিক সুবিধা নিয়ে হাইব্রিড ব্যক্তিদের বিভিন্ন কমিটিতে অন্তর্ভুক্ত করেছে। এতে এ আসনের তৃণমূল আওয়ামী লীগের সংগঠন দুর্বল হয়ে পড়েছে। যে কারণে বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর চরম ভরাডুবি হয়েছে। এসব উত্তরণে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে তার পাশে থাকার আহ্বান জানান এই মনোনয়ন প্রত্যাশী।

বায়রা ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মো. সেলিম হোসেনের পরিচালনায় অন্যন্যদের মধ্য বক্তব্য রাখেন-ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কাদের, সিংগাইর সরকারি কলেজের সাবেক ভিপি মো. লুৎফর রহমান রানা, মানিকগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদ সদস্য সচিব মোহাম্মদ আলী, বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আফাজউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আফাজ উদ্দিন মেম্বার, বায়রা ইউপি সদস্য সাদেকুর রহমান সাদেক ও আজাহার আলী, মহিলা ইউপি সদস্য সেলিনা আক্তার, বায়রা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন, বায়রা ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য কোহিনুর ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি মিলন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও মাহবুর রহমান মিঠু।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক, সাবেক ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম রতনসহ সভায় প্রায় ৩ সহস্রাধিক লোক উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App