×

সারাদেশ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ০৮:০২ পিএম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা

ছবি: ভোরের কাগজ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

রবিবার (২০ আগস্ট) সকালে সমাধি সৌধের বেদীতে পুষ্পার্ঘ্য নিবেদন করেন।

বিজিবি সূত্র জানায়, বিজিবির বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে রোববার সকালে খুলনা সেক্টরের উদ্দেশ্যে রওয়ানা হন। তিনি যাত্রাপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বিজিবির একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

পুষ্পার্ঘ্য নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ‘৭৫-এর ১৫ আগস্ট তার পরিবারের শহীদ সদ্যস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ূ ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়। পরে মহাপরিচালক মহোদয় বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বিজিবি মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদনের সময় বিজিবি সদর দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, যশোর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও অপরাপর কর্মকর্তাসহ সর্বস্তরের বিজিবি সদস্য উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App