×

সারাদেশ

শ্যামনগরে দিনে-দুপুরে গলায় চাকু ধরে ডাকাতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৩, ১০:৪৩ পিএম

শ্যামনগরে দিনে-দুপুরে গলায় চাকু ধরে ডাকাতি

শ্যামনগরে দিনে-দুপুরে গলায় চাকু ধরে ডাকাতি

সাতক্ষীরার শ্যামনগরে দিনে-দুপুরে ঘরের ভিতর ঢুকে গলায় চাকু ধরে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার সময় শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামের সাবেক সোনালী ব্যাংক শাখার অবসরপ্রাপ্ত কর্মকর্তা মরহুম আব্দুল আজিজের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকা মো. ফয়জুল্যাহর ঘরে।

ফয়জুল্যাহ স্ত্রী সুমাইয়া খাতুন বলেন, আমি ঘরের ভিতরে বিশ্রাম করছিলাম এমন সময় হঠাৎ করে বোরকা পরিহিত একজন ঘরের ভিতরে ঢুকেই চাকু বের করে আমার গলায় ধরে চিৎকার করতে নিষেধ করে। তারপর আমার হাতে, পায়ে মুখে কাপড় বেঁধে বলে তোর ঘরে টাকা-পয়সা, স্বর্ণঅংলকার যা কিছু আছে বের কর, নইলে তোর গলা কেটে দেব। ফলে আমি ভয় পেয়ে তাকে বাক্সের চাবি দিলে টিনের বাক্সের মধ্যে রাখা নগদ ৪০ হাজার টাকা, সঞ্চয় ব্যাংক বইয়ের মধ্যে রাখা ৬ হাজার টাকাসহ ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের স্বর্ণের ও রুপার অংলকার নিয়ে আমার মুখে চেতনানাশক দ্রব্য প্রয়োগ করে ধাক্কা দিয়ে ঘরের মধ্যে ফেলে দিয়ে দ্রুত চলে যায়।

তিনি আরও বলেন, বোরকা পরা থাকায় আমি তাকে চিনতে পারিনি।

সুমাইয়া খাতুনের স্বামী বলেন, এই ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করেছি। আমার স্ত্রীকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে এসেছি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App