×

সারাদেশ

সোনাগাজীতে এইচএসসি পরীক্ষার্থীর শ্লীলতাহানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৩, ০৭:৩২ পিএম

সোনাগাজীতে এইচএসসি পরীক্ষার্থীর শ্লীলতাহানি

বখাটে রবিউল হাসান: ছবি সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী)

ফেনীর সোনাগাজীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় সোনাগাজী সরকারি কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীর শ্লীলতাহানি ও তার দুই সহপাঠীকে পিটিয়েছে রবিউল হাসান নামে এক বখাটে। সে বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ও বগাদানা গ্রামের মাঝি বাড়ির মো. হেলাল উদ্দিনের ছেলে।

শনিবার বিকালে সোনাগাজী থানায় অভিযোগ দেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এর আগে বৃহস্পতিবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জনা গেছে, রবিউল ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় সোনাগাজী কলেজের ওই ছাত্রীকে। রিকুয়েস্ট গ্রহণ না করা এবং ক্ষুদেবার্তার উত্তর না দেয়ায় ক্ষিপ্ত হয় রবিউল। ঘটনায় সময় দুই সহপাঠীসহ সিএনজি অটোরিকশায় বসা ছিলেন ভুক্তভোগী। রবিউল ও তার সহযোগী তুষার এবং মুরাদ তাদেরকে সিএনজি থেকে টেনে হিঁছড়ে নামিয়ে শ্লীলতাহানি ও মারধর করে।

এ ঘটনায় শুক্রবার সন্ধায় নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেয়ায় দৈনিক আলোকিত সকালের সোনাগাজী প্রতিনিধি গিয়াস উদ্দিন মামুনের উপর হামলা করে রবিউল ও তার সহযোগীরা। থানায় জিডি করেছেন সাংবাদিক মামুন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, সোনাগাজী কলেজে এক পরীক্ষার্থী শ্লীলতাহানির অভিযোগে তিনজনকে বিবাদি করে এজাহার দিয়েছেন। পুলিশ প্রাথমিক খোঁজ খবর নিয়েছে। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বখাটে রবিউল হাসান: ছবি সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App