×

সারাদেশ

বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ১০:২৫ পিএম

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ইমাদ পরিবহন নামে বাসের ধাক্কায় মাহামুদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ওই সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরোহী মো. সিফা (৩৩)। আহত সিফা বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজে চিকিৎসাধীন বলে জানা গেছে।

শুক্রবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে মহাসাড়কের ত্রিশ মাইল নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত মাহামুদুল তালা উপজেলার মাঝিয়াড়া এলাকার আবু জাফরের ছেলে। আহত মো সিফা খুলনার পাইকগাছা উপজেলার মাহমুদকাটি এলাকার ছোট গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বরাত দিয়ে মাঝিয়াড়া গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম জানান, মাহমুদুল ভাড়ায় চালিত মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার সকালে তিনি তালা থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরা যাচ্ছিলেন। পথিমধ্যে ত্রিশ মাইল নামক স্থানে পৌঁছালে একটি দ্রতগামী ইমাদ পরিবহনের বাস তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। ওই সময় আহত হন যাত্রী সিফা। তাৎক্ষণিকভাবে আহত ওই যাত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে পাঠিয়েছে স্থানীয়রা। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়ে তিনি শুনেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App