×

সারাদেশ

ছাতকে জাতীয় শোকদিবস পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ০৩:১৮ পিএম

ছাতকে জাতীয় শোকদিবস পালিত

ছবি: ভোরের কাগজ

ছাতকে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২৩ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সাথে জাতীয় শোক দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে উপজেলা ইন্সটাক্টর মোস্তফা আহসান হাবিবের সঞ্চালনে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক মো. নুরের জামান চৌধুরী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসলাম উদ্দীন, উপজেলা ইঞ্জিনিয়ার আফছর আহমদ, সমাজসেবা কর্মকর্তা শফিউর রহমান, এতে আরো বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আনোয়ার রহমান তোতা মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস মুসাব্বির, বীর মুক্তিযোদ্ধা রজব উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা কদর মিয়া, বীর মুক্তিযোদ্ধা মকবুল আলী, বীর মুক্তিযোদ্ধা আজাদ মিয়া।

এসময় উপজেলার বীর মুক্তিযোদ্ধা তুফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা হর কুমার চন্দ ছাড়াও উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

সভার পূর্বে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সভায় শুরুতেই কোরআন থেকে তিলাওয়াত করেন ছাতক জালালিয়া ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম, গীতা থেকে পাঠ করেন সুভাষ চন্দ্র সেন। সভায় পরে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। সভাশেষে দোয়া ও মিলাদ পড়ান ছাতক জালালিয়া ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App