×

সারাদেশ

মিঠাপুকুরে মাতৃতুল্য নারীকে ধর্ষণের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৩, ১০:৫৩ পিএম

মিঠাপুকুরে মাতৃতুল্য নারীকে ধর্ষণের অভিযোগ

মিঠাপুকুর থানা। ছবি: সংগৃহীত

রংপুরে মিঠাপুকুর উপজেলার পূর্ব মুরাদপুর গ্রামে এক গৃহবধূকে  ধর্ষণের অভিযোগ উঠেছে তারই প্রতিবেশী ভাতিজা ফারুক মিয়ার বিরুদ্ধে। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভুক্তভোগী পরিবার।

ধর্ষণের শিকার ওই নারীর স্বজনদের অভিযোগ, ফারুক পরনারী আসক্ত এমন আরও কয়েকজন তার রোষানলের শিকার হয়েছেন। ফারুকের দুই সন্তানসহ স্ত্রী থাকায় বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর মাঝেও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগীর স্বজন ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৪ আগস্ট রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর গ্রামে ভুক্তভোগী ওই নারী রাতে ৭ বছরের সন্তানসহ ঘুমাচ্ছিলেন। তার  প্রতিবন্ধী স্বামী দরজা খোলা রেখে ১০০ গজ দূরে মাছ ধরতে গিয়েছিলেন। বাড়ি ফাঁকার সুযোগ নিয়ে ঘরে ঢুকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত ফারুক। একপর্যায়ে ওই গৃহবধূর চিৎকারে তার স্বামী রাজা মিয়া এগিয়ে আসলে চতুর ফারুক ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে পুলিশ ধর্ষণের আলামত সংগ্রহ করে ওই গৃহবধূকে ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরণ করেন। এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে মিঠাপুকুর থানায় ধর্ষক ফারুক মিয়াকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেস্তাফিজার রহমান বলেন, আসামি পলাতক রয়েছে তাকে গ্রেপ্তার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App