×

সারাদেশ

লৌহজংয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৩, ১০:৩৯ পিএম

লৌহজংয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

লৌহজংয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। ছবি: তাজুল ইসলাম রাকিব, লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলাকাবাসী। জাতীয় শোক দিবসের দিন মঙ্গলবার (১৫ আগস্ট) বিকাল ৩টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের দেওয়ান কান্দি এলাকা থেকে সন্দেহভাজনভাবে তাকে আটক করা হয়। পরে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ আজ (মঙ্গলবার) দুপুরে অটোরিকশা নিয়ে আমাদের গ্রামের রাস্তা দিয়ে ঘোরাঘুরি করতে দেখা যায় এই লোকটিকে। পরে আমাদের সন্দেহ হলে ওর গাড়ি ও লোকটিকে তল্লাশি করি। এবং এক হাজার গ্রামের বেশি গাঁজা, স্মার্ট ডিজিটাল স্কেল (ওজন মাপার যন্ত্র) পাওয়া যায়। পরে লৌহজং থানায় কল করলে পুলিশ এসে নিয়ে যায়। আটককৃত মাদক ব্যবসায়ী মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকার মেরু মিঝির ছেলে মো. আজিজুল (৪০)।

এ বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে যায়। এবং এলাকাবাসীর আটককৃত গাঁজাসহ অটোরিকশা ও আসামিকে গ্রেপ্তার করে। এ ঘটনায় লৌহজং থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আগামীকাল (বুধবার) মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App