×

সারাদেশ

পানছড়িতে বিজিবির মেডিক্যাল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৩, ১০:৩১ পিএম

পানছড়িতে বিজিবির মেডিক্যাল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ

পানছড়িতে বিজিবির মেডিক্যাল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ। ছবি: প্রতিনিধি, পানছড়ি (খাগড়াছড়ি)

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৩ বিজিবি মেডিক্যাল ক্যাম্প ও অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর আড়াইটায় খাগড়াছড়ির পানছড়ির ৩ বিজিবি লোগাং জোন কর্তৃক দুর্গম ও সীমান্ত সংলগ্ন গ্রামে গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী চাউল, ডাল, চিনি, তৈল এবং আলু বিতরণ করেছে।

পানছড়ি উপজেলার রোগাং ইউনিয়নের দুর্গম মধুরঞ্জন পাড়ায় ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক কর্নেল আরিফুল ইসলাম পিএসসি উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় গরীব, অসহায়, হতদরিদ্র এবং অসুস্থ পাহাড়ে বসবাসকারী মধুরঞ্জন কারবারীপাড়াবাসীর মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় । মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. মশিউর রহমান, এএমসি ওই মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করেন এবং রোগীদের ব্যবস্থাপত্রানুযায়ী বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে লোগাং বিওপি ইনচার্জ সুবেদার সাইফুল ইসলাম, মেডিক্যাল এসিস্ট্যান্ট নায়েক মো. আতিকুর রহমান অসহায় সেবা গ্রহণকারী ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক কর্নেল আরিফুল ইসলাম, পিএসসি বলেন, সারাদেশেই বিজিবি সীমান্ত চোরাচালান রোধ, অসহায় দুঃস্থদের সেবাদানসহ সীমান্ত প্রহরায় দৃঢ়তার সহিত কাজ করে আসছে। আগামীতে এ ধরণের উদ্যোগ চলমান থাকবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App