×

সারাদেশ

মিঠাপুকুরে শোক দিবসে জাকিরের বাজিমাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৩, ০৯:২৬ পিএম

মিঠাপুকুরে শোক দিবসে জাকিরের বাজিমাত

মিঠাপুকুরে শোক দিবসে জাকিরের বাজিমাত। ছবি: বিপ্লব রহমান, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

জাতীয় শোক দিবস উপলক্ষে মিঠাপুকুরে জাকির হোসেন সরকারের নেতৃত্বে ৪ কিলোমিটার ব্যাপী শোক র‌্যালি করেছে নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার শঠিবাড়ী বন্দর হতে মিঠাপুকুর পর্যন্ত শোক র‌্যালিতে প্রায় ১৫ হাজার লোক সমাগম ঘটে। ঢাকা-রংপুর মহাসড়কে পায়ে হেঁটে শোক র‌্যালি শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এসে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন তারা। পরে মিঠাপুকুর বাসস্ট্যান্ডে ওভার পাসের নিচে আলোচনা সভায় মিলিত হয় নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগ নেতা রেজাউল কবীর মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নিরঞ্জন মহন্ত ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আখতার জেসমিন। এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লতিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেয়ামুল হক মন্ডল, আওয়ামী লীগ নেতা মাহবুবার রহমান, জুলফিকার আলী ছামদানি, ছাত্র নেতা সিয়াম মোস্তাকিন প্রমুখ।

এরআগে সকাল হতে উপজেলার ১৭ ইউনিয়নের নেতাকর্মীরা বাস, ট্রাক, অটো ও ভ্যানযোগে শঠিবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এসে জড়ো হতে থাকে। কয়েক ঘন্টার ব্যাবধানে প্রায় ১৫ হাজার লোক সমাগম হয় সেখানে। শুরু হয় একটি বিশাল র‌্যালি। জাকির হোসেন সরকারের নেতৃত্বে নেতাকর্মীরা পায়ে হেঁটেই রওনা দেন মিঠাপুকুরের উদ্দেশ্যে। এ সময় শঠিবাড়ী হতে মিঠাপুকুর পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে পড়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App