×

সারাদেশ

পুঠিয়ায় ছাত্রীকে অনৈতিক প্রস্তাব, শিক্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৩, ০৭:০১ পিএম

পুঠিয়ায় ছাত্রীকে অনৈতিক প্রস্তাব, শিক্ষক আটক

আটক বেলপুকুর ধাদাশ উচ্চ বিদ্যালয়ের ইংরেজির সহকারী শিক্ষক সারোয়ার জাহান মানিক।পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ায় সারোয়ার জানাহান মানিক নামের এক শিক্ষককে আটক করেছে বেলপুকুর থানা পুলিশ। আটক শিক্ষক মানিক উপজেলার বেলপুকুর ধাদাশ উচ্চ বিদ্যালয়ের ইংরেজির সহকারী শিক্ষক।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, সারোয়ার জাহান মানিক ইংরেজির সহকারি শিক্ষক হওয়ায় বিদ্যালয় ছুটির পর বিদ্যালয়ের একটি কক্ষে  ইংরেজি পড়াতেন। সেই সুবাদে ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

সোমবার (১৪ আগস্ট) বিদ্যালয় ছুটির পর প্রাইভেট পড়ানোর পর সবাই চলে গেলে মানিক সেই ছাত্রীকে নির্জন একটি কক্ষে নিয়ে অনৈতিক প্রস্তাব দেয়। এ সময় শিক্ষকের অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় শিক্ষক জোর জবরদস্তি শুরু করলে ভুক্তেভোগী ছাত্রী চিৎকার শুরু করে। এ সময় তার চিৎকারে আশেপাশে এলাকাবাসী ছুটে এসে মানিককে একটি কক্ষে আটকে রাখে।

এ খবর ছাড়িয়ে পড়লে আশেপাশের এলাকাবাসী ও অভিবাকরা শিক্ষক মানিকে শাস্তির দাবিতে বিদ্যালয়ের মাঠে জড়ো হয়। পরে বেলপুকুর থানায় খবর দেয়া হলে বেলপকুর থানা পুলিশ মানিককে আটক করে থানায় নিয়ে যায়। ওই দিন রাতে ভুক্তভোগী ছাত্রীর ভাই বাদী হয়ে বেলপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে বেলপকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান,  ভুক্তভোগীর ভাইয়ের অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App