×

সারাদেশ

বিএনপি-জামায়াত এক ও অভিন্ন, কৌশলগত কারণে দূরে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ০৯:১৯ পিএম

বিএনপি-জামায়াত এক ও অভিন্ন, কৌশলগত কারণে দূরে

ফটিকছড়ি উপজেলা পরিষদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ১৪ দলীয় জোটের শরিক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। ছবি: ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

১৪ দলীয় জোটের শরিক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, যে যতই বলুক বিএনপি নির্বাচনে আসবে না। তাদের টার্গেট ভোট নয়, শেখ হাসিনাকে সরিয়ে দেয়া। এদের সাথে যুক্ত হয়েছে দেশি-বিদেশি এজেন্ট। বাংলাদেশ নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা মোকাবেলা করতে হলে আমাদেরকে মুক্তিযুদ্ধের মতো আরও একটি যুদ্ধ করতে হবে। সেটি হচ্ছে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা। তিনি আরও বলেন, বাস্তবতা হচ্ছে জামায়াতের কলকাঠিতে বিএনপি চলছে। কৌশলগত কারণে বিএনপির কর্মসূচি থেকে জামায়াতকে দূরে রাখা হয়েছে। তারা ভিতরে এক ও অভিন্ন। এমপি মাইজভান্ডারী হুশিয়ারি উচ্চারণ করে বলেন বিএনপির বাপের ক্ষমতা নেই নির্বাচন বানচাল করার।

নির্বাচন নিয়ে আমেরিকা যতই দৌড়ঝাঁপ করুক। কোন লাভ হবে না। ইতিমধ্যে সেখানে পানি ঢালা হয়ে গেছে। আগামী নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। এতে কোন সন্দেহ নেই।

বিএনপি-জামায়াতের আস্ফালনে ভোট নিয়ে যেহেতু সুতরাং এবং ইত্যাদি ভাবার কোন অবকাশ নেই। মনে রাখতে হবে শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। কারণ স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই।

সোমবার (১৪ আগস্ট) বিকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক মিলনায়তনে অনুষ্ঠিত ফটিকছড়ি উপজেলা পরিষদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ শাহীন, জেবুন্নাহার মুক্তা, ফটিকছড়ি ও নাজিরহাট পৌরসভার দুই মেয়র, ফটিকছড়ি-ভূজপুর থানার ওসি, উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App